২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দৈনিক নয়া দিগন্তের লাকসাম সংবাদদাতার বাবার ইন্তেকাল

দৈনিক নয়া দিগন্তের লাকসাম সংবাদদাতার বাবার ইন্তেকাল - ছবি : নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্ত লাকসাম সংবাদদাতা এবং লাকসাম প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মিজানুর রশিদের বাবা বিশিষ্ট শিক্ষাবিদ এবং সামাজিক উদ্যোক্তা এ টি এম আবদুল্যাহ আর নেই।

বুধবার সকাল সাড়ে ৭টায় মিনিটে বার্ধক্যজনিত কারণে শহরের পশ্চিমগাঁওয়ের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অসামান্য প্রতিভার অধিকারী শিক্ষাবিদ ও সমাজসেবক এ টি এম আবদুল্যাহ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন শয্যাশয়ী ছিলেন। বুধবার বাদ জোহর লাকসাম উপজেলা পরিষদ চত্ত্বরে প্রথম এবং মরহুমের নিজ হাতে প্রতিষ্ঠিত মনোহরগঞ্জ উপজেলার হাজীপুরা বালিকা দাখিল মাদরাসা মাঠে বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শিক্ষাবিদ এবং সামাজিক উদ্যোক্তা এ টি এম আবদুল্যাহ ১৯৪৭ সালের ১ ফেব্রুয়ারি কুমিল্লার মনোহরগঞ্জ সাবেক লাকসাম উপজেলার হাজীপুরা গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার চার ছেলে ও দুই মেয়ে রয়েছেন। তিনি পাবনা, ময়মনসিংহ, জামালপুর ও কুমিল্লাসহ বিভিন্ন জেলায় চাকরি শেষে লাকসাম উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী হিসেবে কর্মরত থেকে ২০০৪ সালের ১৫ ফেব্রুয়ারি অবসর গ্রহণ করেন। তিনি নিজ উদ্যোগে হাজীপুরা বালিকা দাখিল মাদরাসাসহ লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান সফলভাবে প্রতিষ্ঠা করেন।


আরো সংবাদ



premium cement