২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এএসআই রকির বাড়ি যাওয়া হলো না

এএসআই রকি চন্দ্র সিংহ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় কর্মরত এএসআই রকি চন্দ্র সিংহের বাড়িতে যাওয়া হলো না। পরিবারের সাথে ১০ দিনের ছুটি কাটাতে যাচ্ছিলেন কিন্তু তিনি বাড়িতে যাওয়া সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন রকি।

মঙ্গলবার বিকেলে নিজ বাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর যাওয়ার সময় কুমিল্লার বুড়িচং এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রকি চন্দ্র সিংহ (বিপি নম্বর ৮৫০৬১০৬৭২২) নোয়াখালি থেকে বদলি হয়ে গত ২ জুলাই নবীনগর থানায় যোগ দেন। পরিবার নিয়ে থাকার জন্য নবীনগর সদরে একটি বাসা ভাড়া নেন তিনি। ওই বাসায় পরিবারকে আনার জন্য দুপুরে মোটরসাইকেলে নিজ গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুরে যাচ্ছিলেন। কুমিল্লা জেলার বুড়িচং থানার শরীফপুর এলাকায় বিপরিত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রকি চন্দ্র সিংহ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাগৈ গ্রামের সাধন চন্দ্র সিংহের ছেলে।

নবীনগর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) আমিনুর রশিদ জানান, রকি চন্দ্র সিংহের মুত্যুটি বেদনাদায়ক, তার লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে, আগামীকাল(বুধবার) ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায়

সকল