২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

বাঁশখালী হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া মায়ের কোলেই ফিরলো নবজাতক


চট্টগ্রামের বাঁশখালী উপজেলা হাসপাতালে ভুমিষ্ট হওয়ার পরই নবজাতককে ফেলে কৌশলে পালিয়ে যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে মায়ের কোলেই ফিরলো নবজাতক।

সোমবার রাত ৯টায় নবজাতক মেয়েকে মা অর্চনা বড়ূয়ার কোলে তুলে দেয়া বিষয়টি নিশ্চিত করলে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শফিউর রহমান মজুমদার।

রোববার রাত ৯টায় গাইনী বিভাগে ডেলিভারির পরই কৌশলে নবজাতককে ফেলে পালিয়ে যায় মা। রোববার এই ঘটনা ঘটলেও সোমবার তা বাঁশখালীতে চাঞ্চল্য সৃষ্টি করে। এদিকে ফেলে যাওয়া নবজাতককে দত্ত্বক নেয়ার জন্য বেশ কয়েটটি দম্পতি আগ্রহ দেখিয়েছিল। 

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ওই দিন রাতে উপজেলার জলদি এলাকার সুবোধ বড়ূয়ার স্ত্রী ডেলিভারির জন্য হাসপাতালে আসেন। পরে তিনি একটি মেয়ে সন্তান প্রসবের কিছুক্ষণ পরেই তিনি কৌশলে পালিয়ে গিয়েছিল। পরে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় বিষয়টি জানান।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক সফীউল কবির বলেন, বিষয়টি জানার পরে থানায় একটি জিডি হয়। পরে পুলিশ ওই মাকে খুঁজে পেয়ে হাসপালে নেয়ার পরে মায়ের কোলেই ফিরিয়ে দেয়া হয় ওই নবজাতককে।

হাসপাতালে নবজাতককে রেখে পালিয়ে যাওয়া ও পরে ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ ও চিকিৎসকের প্রচেষ্টায় আবার মায়ের কোলে নবজাতককে ফিরে যাওয়ার ঘটনাটি বাঁশখালী জুড়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি করে। তবে কি কারণে, কেন ওই নবজাতকে ফেলে পালিয়েছিল মা তা জানা যায়নি।



আরো সংবাদ


প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে কুষ্টিয়ার আড়ুয়াপাড়া এলাকায় নির্মাণাধীন মণ্ডপে প্রতীমা ভাঙচুর সুদানে অভ্যুত্থান প্রচেষ্টার নিন্দা জাতিসঙ্ঘ মহাসচিবের সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৯ পাথরঘাটায় পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা দ্বিতীয় দিনের মতো বেনাপোল থেকে সব ধরণের পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ আরো ৭১ লাখ ডোজ টিকা দিবে যুক্তরাষ্ট্র অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর

সকল