১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

বোয়ালখালীতে ওষুধ কিনতে এসে গৃহবধূ ধর্ষণের শিকার, গ্রেফাতার ৩


চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় সাত মাসের অসুস্থ মেয়ের জন্য ডাক্তার দেখিয়ে ওষুধ কিনতে এসে এক গৃহবধূ ধষর্ণের শিকার হয়েছেন। ওই ঘটনায় রোববার তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে পুলিশ।

গতকাল শনিবার বিকেলে বোয়ালখালী সদরে একটি বাসায় আটকে রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। পরে ধর্ষিতা থানায় একটি মামলা করলে পুলিশ মামলার আসামি কামাল হোসেন (৪২), গিয়াস উদ্দিন (২৮) ও রোকেয়া বেগমকে (৩০) গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবদুল করিম বিষয়টি নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ সন্তান অসুস্থ হওয়ায় তাকে নিয়ে হাসপাতালে আসেন। পরে ওষুধের প্রয়োজন হওয়ায় ওষুধ কিনতে ফার্মেসিতে যান ওই গৃহবধূ। এ সময় পরিচিত রোকেয়ার কাছে মোবাইলে টাকা চায়। পরে কৌশলে একটি ভাড়াবাসায় তাকে নিয়ে যান রোকেয়া। পরে রোকেয়া সেখান থেকে চলে গেলে গ্রেফতারকৃত দু’জন ওই গৃহবধূকে ধর্ষণ করে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)