২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বোয়ালখালীতে ওষুধ কিনতে এসে গৃহবধূ ধর্ষণের শিকার, গ্রেফাতার ৩

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় সাত মাসের অসুস্থ মেয়ের জন্য ডাক্তার দেখিয়ে ওষুধ কিনতে এসে এক গৃহবধূ ধষর্ণের শিকার হয়েছেন। ওই ঘটনায় রোববার তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে পুলিশ।

গতকাল শনিবার বিকেলে বোয়ালখালী সদরে একটি বাসায় আটকে রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। পরে ধর্ষিতা থানায় একটি মামলা করলে পুলিশ মামলার আসামি কামাল হোসেন (৪২), গিয়াস উদ্দিন (২৮) ও রোকেয়া বেগমকে (৩০) গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবদুল করিম বিষয়টি নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ সন্তান অসুস্থ হওয়ায় তাকে নিয়ে হাসপাতালে আসেন। পরে ওষুধের প্রয়োজন হওয়ায় ওষুধ কিনতে ফার্মেসিতে যান ওই গৃহবধূ। এ সময় পরিচিত রোকেয়ার কাছে মোবাইলে টাকা চায়। পরে কৌশলে একটি ভাড়াবাসায় তাকে নিয়ে যান রোকেয়া। পরে রোকেয়া সেখান থেকে চলে গেলে গ্রেফতারকৃত দু’জন ওই গৃহবধূকে ধর্ষণ করে।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল