২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাগরে নিখোঁজ বাঁশখালীর কিশোরের লাশ উদ্ধার

- ছবি- নয়া দিগন্ত

চট্টগ্রামের বাঁশখালীতে সাগরে নিখোঁজ নেজাম উদ্দিনের (১৯) লাশ উদ্ধার করা হয়েছে। দু’দিন নিখোঁজ থাকার পরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ হওয়া এলাকাতেই লাশ ভেসে উঠলে পরিবারের সদস্য ও এলাকাবাসী নেজামের লাশ উদ্ধার করে বলে জানান ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত নেজাম উদ্দিন উপজেলার ছনুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খাস পাড়ার আবু তাহেরের একমাত্র ছেলে সন্তান ছিলেন। ২৮ জুলাই দুপুরে উপজেলার ছনুয়ারট এলাকায় সাগর পাড়ে নৌকায় উঠতে গিয়ে পড়ে গিয়ে নিখোঁজ হন নেজাম।

ঘটনার দিন নেজাম ও তার চাচাত ভাইসহ তিনজন জালের মাছ আনার জন্য বের হন। কিন্তু ততক্ষণে সাগরের পাড়ে তীব্র জোয়ারের ঢেউ শুরু হয়। এতে খুটিতে বাঁধা ডিঙি নৌকায় উঠার জন্য পাড় থেকে সাঁতার কাটা শুরু করেন নেজামসহ অন্যরা। পরে দুই ভাই নৌকায় উঠতে পারলেও নেজাম সাগরে তলিয়ে যান। নেজাম চার বোনের একমাত্র ভাই ছিলেন।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল