১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাগরে নিখোঁজ বাঁশখালীর কিশোরের লাশ উদ্ধার

- ছবি- নয়া দিগন্ত

চট্টগ্রামের বাঁশখালীতে সাগরে নিখোঁজ নেজাম উদ্দিনের (১৯) লাশ উদ্ধার করা হয়েছে। দু’দিন নিখোঁজ থাকার পরে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ হওয়া এলাকাতেই লাশ ভেসে উঠলে পরিবারের সদস্য ও এলাকাবাসী নেজামের লাশ উদ্ধার করে বলে জানান ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত নেজাম উদ্দিন উপজেলার ছনুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খাস পাড়ার আবু তাহেরের একমাত্র ছেলে সন্তান ছিলেন। ২৮ জুলাই দুপুরে উপজেলার ছনুয়ারট এলাকায় সাগর পাড়ে নৌকায় উঠতে গিয়ে পড়ে গিয়ে নিখোঁজ হন নেজাম।

ঘটনার দিন নেজাম ও তার চাচাত ভাইসহ তিনজন জালের মাছ আনার জন্য বের হন। কিন্তু ততক্ষণে সাগরের পাড়ে তীব্র জোয়ারের ঢেউ শুরু হয়। এতে খুটিতে বাঁধা ডিঙি নৌকায় উঠার জন্য পাড় থেকে সাঁতার কাটা শুরু করেন নেজামসহ অন্যরা। পরে দুই ভাই নৌকায় উঠতে পারলেও নেজাম সাগরে তলিয়ে যান। নেজাম চার বোনের একমাত্র ভাই ছিলেন।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল