১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বজনদের অপেক্ষা : সাগরে নিখোঁজ নেজাম উদ্দিনের খোঁজ মেলেনি

স্বজনদের অপেক্ষা, ইনসেটে নিখোঁজ নেজাম উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের বাঁশখালীতে নৌকায় উঠতে গিয়ে সাগরে নিখোঁজ নেজাম উদ্দিনের (১৯) খোঁজ এখনো মেলেনি।

গতকাল বুধবার দুপরে উপজেলার ছনুয়ারটে এলাকায় সাগড় পারে নৌকায় উঠতে গিয়ে তিনি নিখোঁজ হন। নেজাম উদ্দিন ছনুয়ারটে ৪ নম্বর ওয়ার্ডের আবু তাহেরের ছেলে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম জানান, নিখোঁজ নেজাম ও তার চাচাত ভাইসহ তিনজন জালের মাছ আনার জন্য তৈরি হয়। ততক্ষণে সাগর পাড়ে জোয়ার চলে আসে। এ সময় তারা খুটিতে বাঁধা ডিঙ্গি নৌকায় ওঠার জন্য সাঁতার কাটতে শুরু করেন। পরে দু’ভাই নৌকায় উঠতে পারলেও নেজাম সাগরে তলিয়ে যায়।

বাঁশখালী উপজেলা নিবার্হী অফিসার সাইদুজ্জামান চৌধুরী বুধবার বিকেলে বলেন, কোস্ট গার্ড ও নৌবাহিনীর সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেছে।

ইউপি সদস্য রেজাউল করিম জানান, নিখোঁজ নেজামের কোনো সন্ধান না পাওয়া পরিবারের সদস্যদের মধ্যে শোকের মাতম চলছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল