২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলচালক নিহত

- ছবি নয়া দিগন্ত

লকডাউনে ফাঁকা সড়কে গাছ বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে নাসির উদ্দিন মিজি (৫০) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁনখার বাজার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির মিজি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নম্বর উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের মিজির বাড়ির মৃত সোলেমান মিজির ছেলে। কুমিল্লার শাসনগাছা এলাকায় থেকে ঠিকাদারি করতেন তিনি।

স্থানীয়ারা জানান, যশোর থেকে ছেড়ে আসা গাছ বোঝাই ট্রাকটি চাঁদপুর হয়ে নাঙ্গলকোটের উদ্দেশ্যে যাওয়ার সময় চাঁদপুরের চাঁদখার বাজার এলাকায় এলে মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এ সময় নাসির উদ্দিনকে ট্রাকটি প্রায় পাঁচ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায়। কিছুদূর যাওয়ার পর ট্রাকের নিচে দিয়ে মোটরসাইকেলেটি বেড়িয়ে যায়। তবে মোটরসাইকেল চালক নাসির উদ্দিন ট্রাকের সাথে আটকে থাকেন। পরে ঘোষেরহাট এলাকার কয়েকজন সিএনজিচালক ট্রাকের নিচ থেকে তার লাশ উদ্ধার করেন।

চাঁদপুর সদর মডেল থানার এস আই ইকবাল হোসেন বলেন, চালকের সহযোগী পালিয়ে গেলেও চালক গোলাম মোস্তফা ডাবলুকে সিএনজিচালকরা আটক করে রাখে। চালকের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। আমরা ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসি।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত নাসির উদ্দিন পেশায় একজন ঠিকাদার ছিলেন। দুর্ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল