২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় করোনায় একজনের মৃত্যু

-

নোয়াখালীর হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত হয়ে মোঃ জাহাঙ্গীর হোসেন (৭০) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার দিবাগত রাতে তীব্র শ্বাসকষ্ট নিয়ে মারা যান তিনি।

মৃত জাহাঙ্গীর হোসেন হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত মোঃ হোসেনের ছেলে।

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডাক্তার মাহতাব উদ্দিন আহম্মেদ জানান, মৃত জাহাঙ্গির গত ২৭ জুলাই তীব্র শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। গত তিন দিনে তার অক্সিজেন লেভেল ছিল খুবই নিম্নমূখী। তাকে উচ্চ মাত্রার অক্সিজেন (সেন্ট্রাল অক্সিজেন) দেয়ার প্রয়োজন ছিল। আমাদের হাসপাতালে সেই ব্যবস্থাটি ছিল না। আমরা রোগীর আত্মীয়স্বজনকে বাইরে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলাম।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল