২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাইক্রোবাস দুর্ঘটনায় শিশু নিহত, আহত ১৩

- প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় ইভা (৮) নামে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১৩ জন। বুধবার দিবাগত রাত ১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের খাড়েরায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ইভা নেত্রকোনা জেলার আটপাড়ার মোবারকপুরের ইব্রাহীম মিয়ার মেয়ে। এ ঘটনায় ইভার বাবা-মা আহত হয়েছেন। আহতদের মধ্যে পারুল (২৮), রীনা (২৭), তাহমিনা (৩২), নিহত ইভার মা ইয়াছমিন (২৮), তরিকুল, সিরাজ, রাজেশ ও শারমিনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ইভার বাবা ইব্রাহীমসহ আরো কয়েকজনকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। আহতদের সবার বাড়ি নেত্রকোনায় বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, নেত্রকোনা থেকে একটি মাইক্রোবাস চট্টগ্রামে যাচ্ছিল। মাইক্রোবাসের যাত্রীরা সবাই চট্টগ্রামের পোশাক কারখানার কর্মী। ঈদের ছুটি কাটিয়ে তারা চট্টগ্রামে ফিরছিলেন। পথিমধ্যে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিলে কমপক্ষে ১৪ জন আহত হন।

তাদেরকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় থানা পুলিশ। সেখানে শিশু ইভাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে গুরুতর আহতদের ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া জানান, হাসপাতালে আনার আগেই ওই শিশুর মৃত্যু হয়। আহত অন্যদের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ইয়াছমিন নামে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা জানান, খবর পেয়ে কসবা থানা পুলিশ হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। নিহত শিশুর লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement