১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় ধানক্ষেত ও ড্রেন থেকে ২ শিশুর লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সদর ও বিজয়নগর উপজেলা থেকে এ দু’টি লাশ উদ্ধার করা হয়।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নর্দাপাড়ার একটি ধানের জমি থেকে সাইমনের (৯) লাশ উদ্ধার করা হয়। নিহত সাইমন একই এলাকার কৃষক বাদল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার সকালে বাবা বাদল মিয়া ও ফুফাতো ভাই সিয়ামের (১২) সাথে বাড়ির অদূরে একটি বিলে ঘাস কাটতে যায় সাইমন। কিছুক্ষণ পর তিনি একাই বিল থেকে বাড়ির দিকে ফিরে যায়। তবে বাদল মিয়া ঘাস কেটে বাড়িতে ফিরে দেখেন সাইমন আসেনি। তাকে বাড়িতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করা শুরু করেন পরিবারের লোকজন। পরে বাড়ির কাছাকাছি একটি ধানক্ষেতে সাইমনের গলাকাটা লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরানুল ইসলাম বলেন, এটি নিশ্চিতভাবেই একটি হত্যাকাণ্ড। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

একই দিন (শনিবার) সকাল ৭টার দিকে বিজয়নগর উপজেলার চান্দুরা পীরবাড়ি মসজিদের পাশে ড্রেন থেকে তামান্না আক্তার তানজি (৬) নামে নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তামান্না উপজেলার চান্দুরা গ্রামের কামাল মিয়ার মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ২০ জুলাই তামান্না আক্তার তানজি নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা করা হয়। তবুও তার খবর পাওয়া যায়নি।

শনিবার সকালে ড্রেনে শিশুটির লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে বিজয়নগর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা সম্ভব নয়।


আরো সংবাদ



premium cement