২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে বেঁধে নির্যাতনের অভিযোগ


নোয়াখালীর সুবর্ণচরে যৌতুকের দাবিতে গৃহবধূকে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ নিয়ে চরজব্বার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলার ৬ নম্বর চর আমানউল্যাহ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামের উচা সরকার বাড়িতে শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ১২ বছর আগে একই ইউনিয়ের নয়াপাড়া গ্রামের সামছুল হকের ছেলে মো: ছিদ্দিকুর রহমানের (৩৫) সাথে আনোয়ারা বেগমের (৩০) বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। বিয়ের বেশ কিছু দিন পর স্বামী যৌতুক দাবি করে আসছিল।

আনোয়ারা বেগম জানান, বিয়ের কয়েক বছর ভালোভাবে সংসার কাটালেও গত কয়েক বছর ধরে আমার স্বামী, ভাসুর মো: কামাল উদ্দিনের (৪৫) কু-প্ররোচনায় দু’লাখ টাকা যৌতুকের দাবি করে আমাকে বসতঘরের দরজা বন্ধ করে রশি দিয়ে বেঁধে বেপরোয়া মারধর করে। একপর্যায়ে আমার সন্তানদেরকে রেখে আমাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়। পরে আমি নিরুপায় হয়ে বাবার বাড়িতে চলে আসি। আমার পুরো শরীরে আঘাতের রক্তাক্ত চিহ্ন রয়েছে। বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে চরজব্বার থানায় একটি লিখিত অভিযোগ করি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বিষয়টি খতিয়ে দেখে আইন গতব্যবস্থা নেয়া হবে বলে জানান।



আরো সংবাদ


বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও? হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস বঙ্গবন্ধুর খুনী রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দিবে বলে আশাবাদী বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী আফগান ইস্যুতে বাতিল সার্ক বৈঠক প্রধানমন্ত্রীর সাথে দ্বি-পক্ষীয় সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের বাউল শিল্পীকে মাথা ন্যাড়া, স্কুল শিক্ষকসহ আটক ৩ সিনহা হত্যা : তৃতীয় দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে কুষ্টিয়ার আড়ুয়াপাড়া এলাকায় নির্মাণাধীন মণ্ডপে প্রতীমা ভাঙচুর

সকল