২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

নোয়াখালীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার


নোয়াখালীর সুবর্ণচর থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয় লাশটি।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভোলন স্বর্ণকারবাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত নিজাম উদ্দিন (২৮) উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভোলন স্বর্ণকার বাড়ির নুর উদ্দিন ভোলনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই ব্যবসায়ী বৃহস্পতিবার দিবাগত ভোর রাতে পরিবারের সদস্যদের অগোচরে ঘরের পাশে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

চর জব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ বলছে, এটি আত্মহত্যা কি না তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল