২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুগঞ্জের ওসি সিলেট রেঞ্জে বদলি

আশুগঞ্জের ওসি সিলেট রেঞ্জে বদলি - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাবেদ মাহমুদকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে। মঙ্গলবার পুলিশ সদর দফতর থেকে বদলি সংক্রান্ত আদেশের অনুলিপি ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারের কার্যালয়ে এসে পৌঁছায়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বদলির বিষয়টি নিশ্চিত করে জানান, আশুগঞ্জের ওসিকে জনস্বার্থে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে বদলির আদেশটি পুলিশ সুপার কার্যালয়ে আসে। তবে এখনো নতুন কাউকে আশুগঞ্জ থানায় পদায়ন করা হয়নি।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবের পর থেকেই ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশে বদলির হিড়িক পড়ে। ইতোমধ্যে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো: রইছ উদ্দিন, জেলা বিশেষ শাখার (ডিএসবি) জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, সদর মডেল থানার ওসি আব্দুর রহিম, পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান, পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদ, সরাইল থানার ওসি নাজমুল আহমেদ ও বিজয়নগর থানার ওসি আতিকুর রহমান এবং খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী সাখাওয়াত হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে বদলি হয়েছেন।


আরো সংবাদ



premium cement