২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কমলনগর ইউএনওর ব্যতিক্রমী ঈদ আয়োজন : আনন্দের হিল্লোল

কমলনগর ইউএনওর ব্যতিক্রমী ঈদ আয়োজন : আনন্দের হিল্লোল - নয়া দিগন্ত


কমলনগরে প্রধানমন্ত্রীর উপহারপ্রাপ্ত গৃহহীন ও ভূমিহীন পরিবারের সাথে নিয়ে ব্যতিক্রমী ঈদ আয়োজন করা হয়। বুধবার উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের আশ্রায়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে আনন্দ ভাগাভাগিতে স্স্ত্রীক অংশ নেন ইউএনও মো: কামরুজ্জামান।

এ সময় ওই আশ্রায়নে বসবাসকারী ২০ পরিবারের সদস্যদের মাঝে আনন্দের হিল্লোল ছড়িয়ে পড়ে। মধ্যাহ্ন ভোজের আয়োজন চলে নতুন গৃহে নতুন অতিথিদের আয়োজন নিয়ে।

এর আগে তাদের জন্য পাঠানো স্পেশাল ঈদ উপহারের ছাগল দিয়ে কোরবানি করা হয়। মধ্যাহ্ন ভোজের অনুষ্ঠানে ইউএনও কামরুজ্জামান দম্পতি ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর প্রমুখ ব্যক্তিবর্গ।

ইউএনও মো: কামরুজ্জামান জানান, পবিত্র ঈদুল-আজহার দিন। যা অনন্য ত্যাগের মহিমায় উদ্ভাসিত। আজকের আনন্দের এই দিনটি উদযাপনে জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ স্যারের নির্দেশনা ও উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের জন্য ক্রয়কৃত ঈদ উপহারের ছাগলগুলো কোরবানি দেয়া হয় এবং পরিবারগুলোকে সাথে নিয়ে উপজেলা প্রশাসন পরিবার মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করা হয়।

এক প্রতিক্রিয়ায় ইউএনও মো: কামরুজ্জামান বলেন, নদীভাঙা ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যদের নিয়ে তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের ঈদ অনুষ্ঠান ছিল ব্যতিক্রমী। এতে পরিবার নিয়ে অংশগ্রহণ করতে পারায় অনুভব করছি ভিন্ন আবেগ আর ভালো লাগার অনুভূতি।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ

সকল