২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ইউপি সদস্যকে ছুরিকাঘাতের অভিযোগ

- ছবি নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচরে ইউপি সদস্য আবুল খায়েরকে (৪৫) ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ইউপি সদস্য বর্তমানে নোয়াখালী সদরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি আছেন।

তিনি উপজেলার ৭ নম্বর পূর্ব চরবাটা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও স্থগিত নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

গতকাল মঙ্গলবার রাত ১১টার উপজেলার ৭ নম্বর পূর্ব চরবাটা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভাংচুর অলি উল্যাহ মিয়ার বাজারে এ ঘটনা ঘটে।

হামলার শিকার ইউপি সদস্য আবুল খায়ের জানান, হামলাকারীরা স্থগিত নির্বাচনে ইউপি সদস্য পদে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক মেম্বার জাহাঙ্গীর আলমের তালা মার্কার ভোট করছে। ডিসলাইন নিয়ে তার ভাগিনা হারুনের সাথে ভাংচুর অলি উল্যাহ মিয়ার বাজারে আমার বাকবিতণ্ডা হচ্ছিল। ওই সময় সাবেক ইউপি সদস্য ও ইউপি সদস্য প্রার্থী জাহাঙ্গীরের সমর্থক নিজাম, সোহেল ও দেলোয়ার অতর্কিত তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সদর উপজেলায় পাঠায়।

সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম অভিযোগ নাকচ করে বলেন, এ ঘটনার তার কোনো অনুসারি জড়িত নয়।

৭ নম্বর পূর্ব চরবাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাশার মঞ্জু জানান, ইউপি সদস্য ও তার ভাগিনার মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তৃতীয় পক্ষ এসে ইউপি সদস্য আবুল খায়েরের মাথায় আঘাত করেছে।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল হক জানান, আমি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি একজন ইউপি সদস্য আরেকজনকে মারতে গিয়ে টিনের ওপর পড়ে মাথায় আঘাত পেয়েছেন। তবে এ ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ করেনি।


আরো সংবাদ



premium cement