২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজার মৃত্যু

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজার মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মিরসরাই উপজেলার ইকোনমিক জোন এলাকায় মোটরসাইকেল নিয়নন্ত্রণ হারিয়ে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো একজন। রোববার রাত ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম মিঠানালা গ্রামের মেহের আলী ভূঁইয়া বাড়ির মোহাম্মদ আলী জিনুর ছেলে জাবেদ হোসেন (২৮) ও একই বাড়ির তছলিম হোসেনের ছেলে নাজমুল হোসেন (১৫)। আহতের নাম হলো, মো. দিদার হোসেন। তারা তিনজনই মোটর সাইকেলের আরোহী ছিলেন।

নিহতের স্বজন মো. আলাউদ্দিন বলেন, রোববার বিকেলে পরিবারের সবাই মিলে মিরসরাইয়ের বঙ্গবন্ধু শিল্পজোন এলাকায় ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে মিরসরাই পৌর সদরে অবস্থিত মাতৃকা হাসপাতালে নিয়ে যাওয়া। পরে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গিলে সেখানে জাবেদ হোসেন ও নাজমুল হোসেন কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত মো. দিদার চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মিঠানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোশাররফ হোসেন দুলাল। এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহতের ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল