২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ

- ছবি সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সকল কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

রোববার দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, নোয়াখালী-৫ আসনের সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ অঞ্চলের মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক। সারা বাংলাদেশের ন্যায় কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায়ও উনার হাত ধরে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। ওবায়দুল কাদের একজন সৎ ব্যক্তি হিসেবে সকলের কাছে পরিচিত। কিন্তু দুঃখের বিষয় সাম্প্রতিক সময়ে কিছু দুর্নীতিবাজ ও লোভি মানুষ আমাদের প্রাণপ্রিয় নেতা ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ ও অগ্রহণযোগ্য বক্তব্য দিয়ে ওনার ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টা চলছে। এর মধ্যে কোম্পানীগঞ্জের অপরাজনীতির হোতা সন্ত্রাসীদের গডফাদার আব্দুল কাদের মির্জা ও কবিরহাট উপজেলার জৈনিক সম্রাট নামে এক ব্যক্তি অন্যতম। আমরা কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ উল্লেখিত ব্যক্তিদের এমন বক্তব্যের তীব্র নিন্দাও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরের বিরুদ্ধে অশালীন বক্তব্য প্রদানকারী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।


আরো সংবাদ



premium cement