১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কাদের মির্জার গাড়িবহরে হামলা : গুলিবিদ্ধ ৩, আহত ১২

পথসভায় বক্তব্য রাখছেন মেয়র আবদুল কাদের মির্জা - ছবি নয়া দিগন্ত

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার গাড়িবহরে প্রতিপক্ষের বিরুদ্ধে গুলি করার অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, শাহাদাত শাহেদ, আবু সায়েম, আবুল কাশেম।

সরে জমিনে জানা যায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পূর্বঘোষিত কর্মসূচী হিসেবে শুক্রবার বেলা ১১টায় কোম্পানীগঞ্জের উপকূলীয় দক্ষিণ অঞ্চল বসুরহাট পৌরসভা থেকে ৩০ কিলোমিটার দূরে মুছাপুর ইউনিয়নের আনন্দ বাজারে পথসভা করেন মেয়র আবদুল কাদের মির্জা। পথসভা শেষে বসুরহাট পৌরসভায় ফেরার পথে আনন্দ বাজার ও বাংলাবাজারের মধ্যবর্তীস্থানে মেয়র আবদুল কাদের মির্জার গাড়িতে গুলি চালানো হয়। এতে মেয়র আবদুল কাদের মির্জার সাথে থাকা তিনজন গুলিবিদ্ধ হয়। এ সময় আহত হয়েছে অন্তত ১২জন। আহতদেরকে আনন্দবাজার ও বাংলাবাজারে এলাকায় বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

মেয়রের একান্ত সহকারী ও বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল হামিদ জানান, আমরা পথসভা শেষে বসুরহাটে আসার সময় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন ও সাবেক ইউপি মেম্বার ইসমাইল হোসেন হেঞ্জুর নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জনের একদল দুর্বৃত্ত আমাদের গাড়িবহরে গুলি করে। এতে আমাদের দলের তিনজন গুলিবিদ্ধ ও ১২জন আহত হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার এস আই মিজানুর রহমান বলেন, আমরা মেয়রের গাড়িবহরে ছিলাম। এ সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। মেঘে চারিদিকে অন্ধকার ছিল। ওই সময় প্রতিপক্ষরা গুলি করে পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement