২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

- ছবি নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ীতে পারিবারিক কলহ ও সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই মো: ইলিয়াছকে (৩০) পিটিয়ে এবং ছুরিকাঘাতে হত্যা করেছে আপন বড় ভাইয়েরা।

শুক্রবার দুপুর ৩টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভাওরকোট গ্রামের ফকির বাড়িতে
এই ঘটনা ঘটে।

নিহত মো: ইলিয়াছ উপজেলার জয়াগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভাওরকোট গ্রামের ফকির বাড়ির মৃত
নুর ইসলামের ছেলে।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক বড় দুই ভাই শাহ আলম (৪৫), সারোয়ার (৪০) ও ভাতিজা শুভকে আটক করেছে।

জয়াগ ইউনিয়নের চেয়াম্যান শওকত আকবর বলেন, নিহত ইলিয়াছ চট্টগামে ব্যবসা করত। তাদের সংসারে তারা চার ভাই ও এক সৎ বোন এবং সৎ মা রয়েছে। ইলিয়াছ তার সৎ মায়ের ভরণ পোষণ বহন করত। দীর্ঘ দিন থেকে তাদের পারিবারিক কলহ ও সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল।

তিনি বলেন, নিহত ইলিয়াছের বড় ভাই শাহ আলম ও সরোয়ার এবং দুই ভাইয়ের পরিবারের সদস্যরা সৎ মায়ের সাথে কারণে অকারণে খারাপ ব্যবহার করত। শুক্রবার ইলিয়াছ চট্টগ্রাম থেকে বাড়িতে আসে। জুমার নামাজের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বড় ভাই শাহ আলম ও সরোয়ারের সাথে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে শাহ আলম ও সরোয়ারের নেতৃত্বে তার পরিবারের সদস্যরা ইলিয়াছের ওপর হামলা চালায়। এ সময় তারা ইলিয়াছকে পিটিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে। খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

দেখুন:

আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল