২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে ছেলের মামলায় বাবা গ্রেফতার

- ছবি নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিখলী গ্রামে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করার অভিযোগে ছেলের করা মামলায় বাবা গ্রেফতার হয়েছে।

জানা যায়, গত বুধবার নিখলি গ্রামের হানিফ মিয়া (৬৫) পারিবারিক কলহের জেরে তার স্ত্রী মর্জিনা বেগমকে (৫৫) শাবল দিয়ে মাথায় আঘাত করে ঘড়ের দরজা বাহির থেকে শিকল লাগিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় মর্জিনা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় নরসিংদী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় হানিফ মিয়ার ছেলে আবুল বশর বাবার বিরুদ্ধে নবীনগর থানায় মামলা করেন। এ ঘটনার পর থেকে হানিফ মিয়া পলাতক ছিলেন, শুক্রবার সকালে নবীনগর থানার এস আই নাজিম উদ্দিন, এস আই মামুনুর রশিদ ও এস আই খলিলুর রহমান অভিযান চালিয়ে সলিমগঞ্জ-বাঞ্ছারামপুর সিমান্ত থেকে হানিফ মিয়াকে গ্রেফতার করেন।

নবীনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, হানিফ মিয়া কোথাও কোনো আশ্রয় না পেয়ে বিভিন্ন বন-জঙ্গলে ঘুরাফেরা করছিল, শুক্রবার সকাল দশটার দিকে পুলিশ অভিযান চালিয়ে নবীনগরের পশ্চিম সিমান্ত সলিমগঞ্জ গোদারাঘাট থেকে তাকে গ্রেফতার করেছে। আজকেই আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement