২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩
`

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ম্যাসেজ দিয়ে আমাকে শান্ত থেকে কাজ করতে বলেছেন’

আবদুল কাদের মির্জা - ছবি নয়া দিগন্ত

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ফেইজবুক লাইভে এসে বলেছেন, মঙ্গলবার সন্ধ্যার একটু আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ম্যাসেজ দিয়েছেন। ম্যাসেজে তিনি বলেছেন, তুমি শান্ত থেকে কাজ করো। আর নিজের শরীরের প্রতি খেয়াল রাখ। কোম্পানীগঞ্জের সব সমস্যা অচিরেই সমাধান করা হবে। এ বিষয় জানাতে আমি ফেইজবুক লাইভে এসেছি।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, গত কয়েক দিন দেশে-বিদেশে বাংলাদেশী সবাইকে একটা ষড়যন্ত্রকারী চক্র বলে বেরিয়েছে আমাকে দল থেকে বহিষ্কার করছে। বিষয়টা হাস্যকর সবার কাছে। আমাকে কেন দল থেকে বহিষ্কার করবে? কী কারণে? আমার বিরুদ্ধে এত ষড়যন্ত্র-চক্রান্ত হওয়ার পরও আমি শান্ত থেকে সব পরিস্থিতি মোকাবিলা করেছি।’

কাদের মির্জা বলেন, আমাদের এলাকায় আজ যে পরিস্থিতি বিরাজ করছে, এটা যদি আরো আগেই হস্তক্ষেপ করা হতো বিভিন্ন পর্যায় থেকে, তাহলে আজকের পর্যায়ে পৌঁছাত না। কিন্তু দুঃখজনক হলেও সত্য, যাদের দায়িত্ব ছিল, তাদের অবহেলার কারণে আজকের পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তারপরও আমি আজকে খুশি হয়েছি, নেত্রী বলেছেন, অনতিবিলম্বে বিষয়টির সমাধান করবেন। আমি প্রত্যাশা রাখবো কোম্পানীগঞ্জের শান্তির স্বার্থে কোম্পানীগঞ্জের সমস্যার সমাধান হয়। আজকে রাজনীতি এমন একপর্যায়ে পৌঁছেছে, বিরোধী দলবিহীন রাজনীতিতে সরকারি দলের নেতা-কর্মীদের নীতিনৈতিকতা এমনপর্যায়ে পৌঁছেছে, রাজনীতি করার মতো পরিবেশ দিন দিন নষ্ট হচ্ছে, এটা চলতে দেয়া যায় না।

তিনি আরো বলেন, আমি আজ কিছু বিষয় নিয়ে প্রধানমন্ত্রী বরাবর কথা বলেছি, সেগুলো হচ্ছে আমার মা-বাবাকে যারা গালি দিয়েছে, আবার বাবাকে যারা রাজাকার বলেছে, তাদের বিষয়ে আমি কঠিন বিচার চেয়েছি। আমি কিছুটা আশ্বস্ত হয়েছি, আমি আশাবাদী, এটার সুবিচার দলের কাছে পাব। কষ্ট লাগে চিকিৎসার জন্য আমেরিকা যেতে পারিনি, ষড়যন্ত্র হয়েছে। তবে আমি কোনো ষড়যন্ত্রের কাছে মাথা নত করব না।


আরো সংবাদ


premium cement
রোববার থেকে খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস চালু ১২ ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক বারমুডা ট্রায়াঙ্গলে জাহাজ উধাও হলে পুরো টাকা ফেরত! আমেরিকার উচিৎ ইউক্রেনের আগে নিজেদের নিরাপত্তায় জোর দেয়া : ট্রাম্প যুবদলের বিক্ষোভ সমাবেশে জনতার ঢল স্বামী টাকা পাঠাননি, তিন সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা মায়ের আবদুল গাফফার চৌধুরীর লাশ ঢাকায় পৌঁছেছে সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, আহত ৪ ভেনামি চিংড়ি নিয়ে চাষিদের এত আগ্রহ কেন করোনায় আক্রান্তের সংখ্যা ৯ লাখ, মৃত দেড় সহস্রাধিক ২০টিরও বেশি দেশে মাঙ্কিপক্সে আক্রান্ত ২০০ জন : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল