২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের নিরাপত্তা চেয়ে জিডি

উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন - ছবি সংগৃহীত

নোয়াখালী জেলা সমিতির সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিনকে মুঠোফোনে হামলার হুমকি দেয়ার অভিযোগে নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

মঙ্গলবার দুপুরে চেয়ারম্যানের লিখিত আবেদনের ভিত্তিতে সাধারণ ডায়েরি (জিডি) করার বিষয়টি নিশ্চিত করেন থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আজিম উদ্দিন। জিডি নম্বর ৮১০।

সাধারণ ডায়রিতে উল্লেখ করা হয়, সোমবার বিকেল ৪টা ৫৬ মিনিটে ০১৬৩৯৪৫০৫২৩ নম্বর থেকে উপজেলা চেয়ারম্যানের ব্যাক্তিগত ব্যবহৃত ০১৭১১৮৯০৮৭৩ নাম্বারে অজ্ঞাত ব্যক্তি ফোন করে তাকে নোংরা, অশালিন, অকথ্য ভাষায় গালি এবং মিথ্যা অপবাদ দিয়ে হুমকি প্রদানসহ যে কোনো সময়ে আক্রমণ করে তার ক্ষতি করার হুমকী দেয়। ঢাকায় অবস্থান করলেও ভীত সন্ত্রস্ত্র হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে জিডির আবেদন করেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন।

তিনি জানান, মোবাইলে অজ্ঞাত ব্যক্তির হুমকিতে ভীত সন্ত্রস্ত হয়ে থানায় নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরির (জিডি) আবেদন করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ওসিকে অনুরোধ করেছেন বলেও জানান তিনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইফুদ্দিন আনোয়ার বলেন, উপজেলা চেয়ারম্যানের বিষয়টি জিডিতে অন্তর্ভূক্ত করে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement