১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিজ মেয়েকে ধর্ষণ, বাবাকে নিয়ে যা বললেন ভিকটিম

-

চট্টগ্রামের মিরসরাইয়ে নুর উদ্দিন মিঠু নামের এক বাবার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় (মস্তাননগর রেল স্টেশন) এলাকায় রোববার গভীর রাতে এই ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই ভিকটিম মেয়ে জোরারগঞ্জ থানায় ধর্ষণের একটি মামলা দায়ের করেছেন। ১৬ বছর বয়সী একমাত্র মেয়েকে ধর্ষণের খবর ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য মজিবুল হক ও আওয়ামী লীগ নেতা আমিনুল হক বিষয়টি সমাধান করতে চান। বিষয়টি জানাজানি হলে তারা সমাধান করতে পারেনি। পরে খবর পেয়ে মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আবদুল্লাহ ও জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভিকটিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মজিবুল হক জানান, সোমবার বিকেলে ওই এলাকার সর্দার বিষয়টি আমাকে অবহিত করে। এরপর আমি স্থানীয় গণ্যমান্য কয়েকজনকে নিয়ে ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বললে তিনি ধর্ষণের বিষয়টি খুলে বলেন। দুই ভাই এক বোনের মধ্যে মেয়েটি বড়। রোববার গভীর রাতে মেয়েটির মা বাড়িতে না থাকায় মেয়েকে জুসের মধ্যে চেতনানাশক ওষুধ খাইয়ে একাজ করেন।

ঘটনা সমাধান করার বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, মেয়ের বক্তব্য শুনতে ওই বাড়িতে গিয়েছি, ঘটনা সমাধান করার বিষয়টি সত্য নয়।

ভিকটিম বলেন, মিঠু বাবা নামের নরপশু। কোনো বাবা মেয়ের সাথে এমন জঘন্য কাজ করতে পারে না।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম তার বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ওই মেয়েকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। সোমবার রাতে মামলার আসামি নুর উদ্দিন মিঠুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন। মঙ্গলবার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল