২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা

রাঙ্গামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা - ছবি : নয়া দিগন্ত

রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলার দুর্গম লুলংছড়ি মৌজার এক গ্রাম প্রধানকে (কারবারী) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত কার্বারী পাথর মনি চাকমা (৫০) লুলংছড়ি গ্রামের গ্রাম প্রধান ছিলেন।

রোববার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, উপজেলা পূর্বে ৫ কিলোমিটার দুরে লুলাংছড়ি গ্রাম। তার ছেলে জানান, তার বাবা পাথর মনি চাকমা বাড়ীতে অবস্থান করছিলেন। রাত আনুমানিক সাড়ে ৮ টায় একদল লোক তাকে ডাক দিয়ে দরজা খুলে। দরজা খুলা মাত্রই কোন কথাবার্তা ছাড়াই পাথর মুনিকে গুলি করে। ঘটনাস্থলে তিনি মারা যায়।

জুরাছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা ঘটিয়েছে তাৎক্ষণিক বলা যাচ্ছে না। ঘটনস্থলে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়ে লাশ উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল