১৩ জুন ২০২১
`

নোয়াখালীতে বিশেষ লকডাউন আরো ৭ দিন বাড়ল

-

নোয়াখালীতে করোনা প্রকোপ উন্নতি না হওয়ায় ছয়টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় চলমান লকডাউন আরো এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম খান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি আরো জানান, প্রথম ধাপে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে সাত দিন লকডাউন ঘোষণা করা হয়। এতে করোনার প্রকোপ না কমায় চলমান লকডাউন আরো সাত দিন বর্ধিত করা হয়েছে। আগামী ১৮ জুন রাত ১২টা পর্যন্ত এই লকডাউন বাড়ানো হয়েছে। একইসাথে আগের সব বিধিনিষেধ বহাল থাকবে। লকডাউনকে আরো কার্যকর করতে বন্ধ থাকবে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা।

এর আগে, গত (৫ জুন) জেলা সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, ৫ জুন সকাল ৬টা থেকে ১১ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে ৪১৪ জনের নমুনা পরীক্ষায় ৮৭ জনের করোনা শনাক্তের ফল পাওয়া গেছে। আক্রান্তের হার ২১ দশমিক ১ শতাংশ। জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৯ হাজার ৩৭৭ জন। এছাড়া জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২৫ জনে। বর্তমানে কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ৪৩ রোগী ও আইসোলেশনে রয়েছেন ১২ জন।



আরো সংবাদ


সংসদ সচিবালয় কোয়ার্টারে ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ মাঠে মুখ থুবড়ে পড়লেন এরিকসেন, পরিত্যক্ত ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচ জয় দেখছে নিউজিল্যান্ড বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে তুরস্কের ২১ শিক্ষাপ্রতিষ্ঠান পাবনার গণপূর্ত কার্যালয়ে আ’লীগ নেতাদের শটগান মহড়া ইসরাইলি ড্রোন তৈরির সরঞ্জাম সরবরাহকারী বিট্রিশ ফ্যাক্টরি দখলে নিয়েছে ফিলিস্তিনিরা মান্দায় আম পাড়তে গিয়ে ইউপি সদস্যের মৃত্যু তিন দিনেই ইনিংস হারলো ওয়েস্ট ইন্ডিজ ২০৩০ সালের ফিফা ওয়ার্ল্ড কাপ আয়োজনের পরিকল্পনা করছে সৌদি মাদারীপুরে শাজাহান খান ও আ’লীগ সভাপতি সমর্থকদের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫ শিকারি জাতি ওরোকেন

সকল