১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

করোনায় নোয়াখালী প্রবাসীর মৃত্যু

করোনায় নোয়াখালী প্রবাসীর মৃত্যু -

নোয়াখালীর সেনবাগের ৩ নম্বর ডমুরুয়া ইউনিয়নের এক কুয়েত প্রবাসী করোনায় আক্রান্ত হয়ে কুয়েতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার স্থানীয় সময় সকাল ৯টার সময় কুয়েতের মোবারক আল কবির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।

মৃত কুয়েত প্রবাসী হেলাল উদ্দিন কমল (৫৫) উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের পলতি গ্রামের আবদুল গফুরের ছেলে।

হেলাল উদ্দিন কমলের ভাই সিরাজুল ইসলাম জানান, নিহত হেলাল দীর্ঘ ৩০ বছর ধরে কুয়েতের একটি কোম্পানিতে চাকরি করতেন। গত ১৫ দিন আগে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পরীক্ষা করলে তার শরীরে করোনা শনাক্ত হয়। দীর্ঘ ১৪ দিন তার করোনার চিকিৎসা চলছিল। অবশেষে শুক্রবার সকালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় তিনি মারা যান। দুপুরে জুমার নামাজ শেষে তাকে কুয়েতের একটি কবরস্থানে দাফন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ৩ নম্বর ডমুরুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: আবদুল মান্নান মনু।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল