১৩ জুন ২০২১
`

কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫

কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ - ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীদের লক্ষ্য করে গুলি করার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে। এ সময় পালাতে গিয়ে আহত হয়েছে পাঁচজন। তবে কেউ গুলিবিদ্ধ হয়নি।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ে এ ঘটনা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করে পুলিশ।

আহতরা হলেন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নুর মোহাম্মদ রাজীব (৩০), আরিফুর রহমান রাহীম (২৮), পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের করিম উদ্দিন শাকিল (২৩), কোরবান আলী রাকীব (২৪) ও রাজীব আহমেদ রিয়াদ (২৪)। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা কাদের মির্জার প্রতিপক্ষ মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত।

হামলার শিকার শাকিল অভিযোগ করেন, তারা বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ের পাশে বসে ১০-১২ জন বসে কথা বলছিলেন। এ সময় কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেল ও পিচ্ছি মাসুদের নেতৃত্বে ১০-১৫ জনের একটি অস্ত্রধারী গ্রুপ তাদেরকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে ও ইটপাটকেল নিক্ষেপ করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও পালাতে গিয়ে পাঁচজন আহত হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো: সেলিম মিয়া জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগীদের বরাত দিয়ে তিনি জানান, কেচ্ছা রাসেল নামে এক যুবকের নেতৃত্বে এ ঘটনা ঘটানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের নেতা খিজির হায়াত খান, মিজানুর রহমান বাদলের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে গত পাঁচ মাসে কয়েক দফা সংঘর্ষে সাংবাদিকসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছে অনেকে। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে, যা তদন্তাধীন। এরপরও কয়েক দিন পর পরই ঘটছে কোনো না কোনো সংহিসতার ঘটনা। উভয় গ্রুপের সংহিস ঘটনায় কোম্পানীগঞ্জ আতঙ্কিত জনপদে পরিণত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।



আরো সংবাদ


রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে

সকল