২০ জুন ২০২১
`

নোয়াখালীতে মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীতে মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা - ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মায়ের সাথে অভিমান করে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার রাতে ওই এলাকার শেখ বাহারের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর নাম সুমাইয়া আক্তার (১৫)। তিনি উপজেলার মুছাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সৌদি প্রবাসী শেখ বাহারের মেয়ে এবং মুছাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। 

স্থানীয়রা জানায়, এশার নামাজের সময় মোবাইলে কার্টুন দেখা নিয়ে সুমাইয়ার সাথে তার ছোট ভাইয়ের ঝগড়া হয়। ওই সময় তার মা এসে দু’জনকে থাপ্পড় দিয়ে শাসন করেন। একপর্যায়ে তার মা শয়নকক্ষ থেকে চলে গেলে সুমাইয়া মায়ের সাথে অভিমান করে কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করা হবে।



আরো সংবাদ


কাজের জন্য বিদেশ যেতে যে ঋণ সুবিধা পাবেন বাংলাদেশীরা সিলেটে ট্রিপল মার্ডার: গৃহকর্তা হিফজুর ৫ দিনের রিমান্ডে চাকরি হারালেন আবু ত্ব-হার সেই বন্ধু সিয়াম বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ

সকল