২০ জুন ২০২১
`

মিরসরাইয়ে মাইক্রো নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ২

মিরসরাইয়ে মাইক্রো নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বিএসআরএম গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত দুই নারীর পরিচয় পাওয়া যায়নি।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক খন্দকার বাবুল ইসলাম জানান, চট্টগ্রাম শহর থেকে ঈদ উপলক্ষে একটি মাইক্রো নিয়ে কুমিল্লার দিকে যাচ্ছিল। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে জোরারগঞ্জ থানাধীন বিএসআরএম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই নারী মারা গেছে। এ সময় আরো তিনজন আহত হয়েছে।

তিনি আরো জানান, আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর, তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। তবে এখনো তাদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, নিহত দুই নারী গার্মেন্টস শ্রমিক। লাশগুলো উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।



আরো সংবাদ


কাজের জন্য বিদেশ যেতে যে ঋণ সুবিধা পাবেন বাংলাদেশীরা সিলেটে ট্রিপল মার্ডার: গৃহকর্তা হিফজুর ৫ দিনের রিমান্ডে চাকরি হারালেন আবু ত্ব-হার সেই বন্ধু সিয়াম বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ

সকল