১৯ জুন ২০২১
`

বিট কর্মকর্তাকে পিটিয়ে দাঁত ফেলে দিলেন রেঞ্জ কর্মকর্তা

বিট কর্মকর্তাকে পিটিয়ে দাঁত ফেলে দিলেন রেঞ্জ কর্মকর্তা - ছবি : নয়া দিগন্ত

লোহাগাড়ায় চুনতি অভয়ারণ্য বিট কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে। চুনতি অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: মনজুরুল ইসলামের বিরুদ্ধে। এ অভিযোগ করেছেন বিট কর্মকর্তা মো: ফরিদ উদ্দিন তালুকদার।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, তিনি রেঞ্জ কর্মকর্তা তাকে অফিসে ডেকে নিয়ে মারধর করেন। কিল ঘুষি মারেন। এতে তার একটি দাঁত পড়ে যায়।

এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তাৎক্ষণিক মৌখিকভাবে জানিয়েছেন বলে ভুক্তভোগী জানান।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে চুনতি অভয়ারণ্য কর্মকর্তার কার্যালয়ের সামনে চুনতি অভয়ারণ্য বিট কর্মকর্তা মো: ফরিদ উদ্দিন তালুকদারকে মারধরের ঘটনা ঘটে। ঘটনার দিন সকালে তিনি চুনতি মুরনঘাটা ঘোনা এলাকায় বাগানে লোকজন নিয়ে কাজ করছিলেন। এ সময় রেঞ্জ কর্মকর্তা মনজুরুল ইসলাম তাকে অফিসে ডেকে পাঠান। অফিসে পৌঁছার সাথে সাথেই দেরি হওয়ার অজুহাতে রেঞ্জ অফিসার তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। গালি শুনে তিনি অফিস থেকে বের হয়ে গেলে রেঞ্জ কর্মকর্তা মো: মনজুরুল ইসলাম দৌড়ে এসে তাকে টানাহেঁচড়া শুরু করেন। একপর্যায়ে লাথি, ঘাড়ে ও মুখে কিলঘুষি মারতে থাকেন। এতে তিনি মাটিতে পড়ে যান এবং তার সামনের একটি দাঁত পড়ে যায়।

এ ব্যাপারে চুনতি অভয়ারণ্য কর্মকর্তা মো: মনজুরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এটি তাদের ডিপার্টমেন্টের অভ্যন্তরীণ বিষয় বলে লাইন কেটে দেন।



আরো সংবাদ