২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঘুষ গ্রহণের অভিযোগে পুলিশের এসআই প্রত্যাহার

ঘুষ গ্রহণের অভিযোগে পুলিশের এসআই প্রত্যাহার - ছবি- সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো: রেজাউল করিমকে ঘুষ গ্রহণের অভিযোগে থানা থেকে প্রত্যাহার করে নোয়াখালী পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, অভিযুক্ত এসআই মো: রেজাউল করিমের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগ রয়েছে। এ কারণে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে এসআই রেজাউল বেমমগঞ্জের চৌমুহনী শহরের একজন পল্লী বিদুৎ ডিলারের একটি মালবাহী ট্রাক আটক করে। গাড়িতে থাকা মালামালগুলো অবৈধ বলে পাঁচ লাখ টাকা ঘুষ দাবি করেন তিনি। একপর্যায়ে ওই ডিলারের কাছ থেকে আগাই লাখ টাকা আদায় করেন এসআই রেজাউল। তারপর ডিলারকে আরো ঘুষের জন্য চাপ সৃষ্টি করে। ডিলার ঘুষের টাকা দেয়ার বিষয়টি সাথে সাথে নোয়াখালী জেলা পুলিশ সুপারকে অবহিত করেন। ডিলার পুলিশ সুপারকে আরো জানান, অভিযুক্ত এসআইয়ের ড্রয়ার তল্লাশি করলে ঘুষের টাকা পাওয়া যাবে। পরে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সোনাইমুড়ী সার্কেল) সাইফুল ইসলাম অভিযুক্ত এসআইয়ের ড্রয়ারে টাকা পেয়ে ওই টাকা জব্দ করেন। এ সময় তিনি পুরো ঘটনা ভিডিও করে নেন। টাকার বিষয়ে জানতে চাইলে এ সময় অভিযুক্ত রেজাউল অতিরিক্ত পুলিশ সুপারের কাছে কোনো সন্তোষজনক উত্তর দিতে পারেনি। এ ঘটনার পর তাকে প্রত্যাহার করা হলো।


আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল