১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ ৩ জন নিহত

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ ৩ জন নিহত - ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে পিকআপভ্যানচাপায় দু’জন নিহত হয়েছেন। এ সময় আরো দু’জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জেলা সেনবাগে অপর এক সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ও সোমবার রাতে পৃথক এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন একলাশপুর ইউনিয়নের আবদুল খালেকের ছেলে আবদুল্লাহ আল মামুন আকাশ (১৭), একই এলাকার আবদুর রহিমের ছেলে নুরনবী (১৮) ও আবু সায়ীদ শাহিন (৩১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ১টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর বাজারের উকিল সড়কের পাশে এক দুর্ঘটনায় চারজন হতাহত হন।

স্থানীয়রা জানায়, সড়কের পাশে পিকআপভ্যানে করে বালু এনে রাখে স্থানীয় এক বাসিন্দা। পরে ওই বালু রিকশাভ্যানে করে বাড়িতে নিতেছিলেন চার যুবক। একপর্যায়ে রিকশাভ্যানে বালু উত্তোলনের সময় বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বালুর রিকশাভ্যানটিকে চাপা দিলে চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে একজনের মৃত্যু হয়। আরেক জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পর মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন।

এ দিকে জেলার সেনবাগে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত আবু সায়ীদ শাহিন (৩১) সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে। তিনি উপজেলার সেবার হাটের ব্যবসায়ী।

মঙ্গলবার সকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগের মোহাম্মদপপুর ইউনিয়নের গোপাল পুকুরের সামনে এ দুর্ঘটনা হয় বলে পুলিশ ও স্থানীয় সূত্র নিশ্চিত করেছে।


আরো সংবাদ



premium cement