২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
লহ্মীছড়িতে কৃষকদের প্রণোদনা

৪০০ কৃষক পেলেন সার বীজ

৪০০ কৃষক পেলেন সার বীজ - ছবি - নয়া দিগন্ত

খাগড়াছড়ির লহ্মীছড়ি উপজেলায় ৪০০ কৃষকদের মাঝে সোমবার সার ও ধানবীজ বিতরণ করা হয়। উপজেলা কৃষি অফিসের উদ্যেগে প্রণোদনা হিসেবে এগুলো দেয়া হলো।

সোমবার সকালে লহ্মীছড়ি উপজেলা পরিষদ চত্বরে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: ইয়াছিন, খাগড়াছড়ি জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মর্তুজা আলী, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম ভূইয়া, উপজেলাকৃষি সম্প্রসরাণ কর্মকর্তা মো. সোহরাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর ও সমুনা চাকমাসহ উপসহকারি কৃষি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

৪০০ প্রান্তিক কৃষকদের মাঝে ৫ কেজি উচ্চ ফলনশীল উন্নত জাতের ধানবীজ ও ৩০ কেজি হারে সার বিতরণ করা হয়। করোনা পরিস্থিতিতে কৃষকদের আর্থিক সহায়তা পুষিয়ে নিতে প্রণোদনা হিসেবে এই সার ও বীজ বিতরণ করা হচ্ছে বলে কৃষি বিভাগ সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল