১১ মে ২০২১
`

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে নিহত ১

-

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে মোহাম্মদ হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরো একজন রোহিঙ্গা ও একজন স্থানীয় নাগরিক।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া নেচারপাক ও জাদিমোরা ২৭ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প ইনচার্জের কার্যালয়সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ হোসেন উপজেলা হ্নীলা ইউনিয়নের জাদিমোরা এলাকার বাচা মিয়ার ছেলে। গুলিবিদ্ধ আহতরা হলেন রোহিঙ্গা গোলাম মুজিবের ছেলে মোহাম্মদ আয়াজ (১৯) ও দমদমিয়া এলাকার স্থানীয় নাগরিক মৃত মো: ইমানের ছেলের রশিদুল্লাহ (৪২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সদস্যরা অপহরণ বাণিজ্যের জন্য পাশের পাহাড় থেকে নেমে এসে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া নেচারপাক ও জাদিমোরা ২৭ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প ইনচার্জের কার্যালয়সংলগ্ন এলাকা থেকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে ডাকাতরা এলোপাতাড়ি গুলি চালায়। এতে তিনজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ মোহাম্মদ হোসেনসহ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে মোহাম্মদ হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তার বুকে গুলি লেগেছে। অপরজন রোহিঙ্গা নাগরিক আয়াজের মুখে ছড়াগুলি লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বলেন, ওই ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হওয়ার কথা শোনা গেলেও দু’জনকে টেকনাফ হাসপাতালে আনা হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালের নেয়ার পর রাত ১১টার দিকে মোহাম্মদ হোসেন মারা গেছে। লাশ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)