০৮ মে ২০২১
`

উখিয়ায় ইয়াবা ও জাল টাকাসহ ৩ পুলিশ গ্রেফতার

উখিয়ায় ইয়াবা ও জাল টাকাসহ ৩ পুলিশ গ্রেফতার - ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্প (তানজিমার খোলা) এলাকা থেকে তিন পুলিশ সদস্যকে ১৮ শ’ পিস ইয়াবা ও জাল টাকাসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন- এপিবিএন-৮ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও নাজিমের ব্যক্তিগত কক্ষে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এপিবিএন থেকেই এ অভিযান চালানো হয়।

সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক-এ-এর ফয়েজুল্লাহর ছেলে হেডমাঝি একরামকে (৩৮) এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেওয়ার জন্য দীর্ঘ দিন ধরে চাপ দিয়ে আসছিল। পরে একরাম বিষয়টি ৮ এপিবিএন সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানান। গোপন অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সাথে এসআই সোহাগের বাগ্বিকণ্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হন। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকাসহ তাদের আটক করা হয়।

সন্ধ্যায় আটক ওই তিন পুলিশ সদস্যদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলার পাশাপাশি বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে বলে থানা পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।



আরো সংবাদ


মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের হয়রানি বন্ধের আহ্বান ববি হাজ্জাজের কেকেআরে সাকিবের টিমমেট করোনায় আক্রান্ত ঈশ্বরগঞ্জে দোকান বাকি নিয়ে সংঘর্ষে দোকানি নিহত শাহআলীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে মহানগর জামায়াত, সহযোগিতা ইভ্যালির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে এশিয়াটিক মহেশপুরে রাতের আঁধারে ড্রাগন বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ঈদের আগে দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি সাবেক নৌমন্ত্রীর সাড়ে ১৮ কোটি টাকার ইঞ্জেকশনে রক্ষা পেল শিশুটির প্রাণ! বিশ্বে করোনায় আক্রান্ত ১৫ কোটি ৭৫ লাখ ছাড়াল সম্পর্কোন্নয়নে সৌদি আরব ও পাকিস্তানের মধ্যে চুক্তি স্বাক্ষর চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল