০৮ মে ২০২১
`

১৫ দিন ব্যবধানে সরাইলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ খুন

১৫ দিন ব্যবধানে সরাইলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ খুন - ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১৫ দিনের ব্যবধানে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ব্যক্তি খুন হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলিকান্দি গ্রামের ফজুর বাড়ির আব্দুল মন্নাফের ছেলে আবুল কাসেম (৩৮) প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন।

এর আগে গত ৭ এপ্রিল দিবাগত রাতে একই ইউনিয়নের পাকশিমুল গ্রামের প্রবাসী হান্নান মিয়ার ছেলে সিএনজিচালক দেলোয়ার হোসেন প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন। মাত্র ১৫ দিনের ব্যবধানে একই ইউনিয়নের দুই গ্রামে পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুই ব্যক্তি খুন হওয়ার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব বিরোধকে কেন্দ্র করে তেলিকান্দি গ্রামের সিদ্দিক মিয়া ও ইদ্রিছ মিয়ার লোকজন একই এলাকার ও একই গোষ্ঠীর আব্দুল মন্নাফের ছেলে আবুল কাসেমের ওপর অতর্কিত হামলা করে এবং এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত আবুল কাসেমকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে সরাইল সার্কেলের এএসপি মো: আনিছুর রহমান বলেন, লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।



আরো সংবাদ