২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

১৫ দিন ব্যবধানে সরাইলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ খুন

১৫ দিন ব্যবধানে সরাইলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ২ খুন - ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১৫ দিনের ব্যবধানে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ব্যক্তি খুন হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলিকান্দি গ্রামের ফজুর বাড়ির আব্দুল মন্নাফের ছেলে আবুল কাসেম (৩৮) প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন।

এর আগে গত ৭ এপ্রিল দিবাগত রাতে একই ইউনিয়নের পাকশিমুল গ্রামের প্রবাসী হান্নান মিয়ার ছেলে সিএনজিচালক দেলোয়ার হোসেন প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন। মাত্র ১৫ দিনের ব্যবধানে একই ইউনিয়নের দুই গ্রামে পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুই ব্যক্তি খুন হওয়ার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব বিরোধকে কেন্দ্র করে তেলিকান্দি গ্রামের সিদ্দিক মিয়া ও ইদ্রিছ মিয়ার লোকজন একই এলাকার ও একই গোষ্ঠীর আব্দুল মন্নাফের ছেলে আবুল কাসেমের ওপর অতর্কিত হামলা করে এবং এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত আবুল কাসেমকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে সরাইল সার্কেলের এএসপি মো: আনিছুর রহমান বলেন, লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল