০৮ মে ২০২১
`

নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার, ৩ ছেলে আটক

-

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের তিন দিন পর সেচ করা পুকুরের গর্ত থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের মিয়াজি বাড়ির পাশের সেচ করা একটি পুকুরের গর্তের ভেতর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

‍মৃত এনামুল হক (৬০) মিয়াজি বাড়ির মরহুম সামছুল হকের ছেলে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তিনি খুন হয়েছেন।

সোমবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। পুলিশ এনামুল হকের তিন ছেলেকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে। তারা হলেন নুর মোহাম্মদ সুমন (৩২), নুর আলম সুজন (৩০) ও শাহ পরান (২০)।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশটি উদ্ধার করে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল