১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণা : র‌্যাবের হাতে গ্রেফতার যুবক

প্রধানমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণা : র‌্যাবের হাতে গ্রেফতার যুবক - নয়া দিগন্ত

প্রথম শ্রেণী পাশ লক্ষ্মীপুরের আব্দুল মতিন। নিজেকে পরিচয় দেন প্রধানমন্ত্রীর পিএস-১ হিসেবে। এমন পরিচয় দিয়েই সরকারের বিভিন্ন দফতরে ও আর্থিক প্রতিষ্ঠানের রূপ পাল্টিয়ে নানা মানুষের সাথে প্রতারণা করে আসছেন মতিন। ব্যাংক ও বিকাশের মাধ্যমে অর্থ আদায় করে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। শুধু তাই নয় জাল টাকা ও মাদক ব্যবসার সাথেও জড়িত রয়েছেন র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া এ প্রতারক।

সোমবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামের র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে সাংবাদিকদের এসব তথ্য জানায় র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প। এর আগে জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চর আফজাল গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১১ সিপিসি-৩ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন জানান, রামগতির চর আফজাল গ্রামের মৃত আব্দুর রবের ছেলে আব্দুল মতিন দীর্ঘ দিন ধরে প্রতারণা করে আসছেন। নিজের দুটি এনআইডি তৈরী করে প্রধানমন্ত্রীর এপিএস পরিচয় দিয়ে বিভিন্ন নাম ঠিকানা ব্যবহার করে সরকারের বিভিন্ন দফতরে প্রতারণার মাধ্যমে বিভিন্ন ব্যাক্তির কাছ থেকে অর্থ আদায় করে আসাছিল মতিন।

তার কোনো বৈধ পেশা নেই। তিনি একজন প্রতারক, জাল টাকা ও মাদক ব্যবসায়ী। এমন খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার বসত ঘর থেকে ৫০ পিচ ইয়াবা, ১ লাখ ৩৯ হাজার টাকা মূল্য মানের জাল টাকা, প্রতারণার কাজে ব্যবহৃত ২টি সিল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০টি ভূয়া প্যাাড, ২টি খাম, তার ও তার বাবার বিভিন্ন নামীয় আইডি কার্ডসহ অন্য আলামত জব্দ করা হয় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

তার বিরুদ্ধে ৩টি মামলা দায়েরের প্রস্ততি চলছে। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন থানায় এর আগে আরো ১২টি মামলা রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল