১২ মে ২০২১
`

ফেনীতে খালেদা জিয়ার জন্য দোয়া করে চাকরি হারালেন ইমাম

ফেনীতে খালেদা জিয়ার জন্য দোয়া করে চাকরি হারালেন ইমাম - ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করায় এক ইমামকে চাকরিচ্যুত করা হয়েছে। ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের সোনামিয়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত ১২ এপ্রিল বাদ আসর করোনায় আক্রান্ত খালেদা জিয়ার জন্য দোয়ার আয়োজন করেন সদর উপজেলার পশ্চিম ফাজিলপুর ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ।

স্থানীয় সোনামিয়া জামে মসজিদে আয়োজিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইমাম মেরাজুল ইসলাম।

বিষয়টি জানতে পেরে মসজিদ কমিটির সভাপতি নুরুল আফসার এ বিষয়ে হুজুরকে কৈফিয়ত তলব করেন। পরে ইমামকে চাকরি থেকে অব্যাহতি দেন।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

জানতে চাইলে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আফসার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হুজুর আমাকে না জিজ্ঞেস করে বেগম জিয়ার জন্য দোয়া করেছেন। বিষয়টি সবার সাথে পরামর্শ করে এলাকায় শৃঙ্খলা রক্ষার্থে হুজুরকে অব্যাহতি দিয়েছি।



আরো সংবাদ


চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (১০২৬৪)হামাসের কমান্ডার নিহত (৯৭৬৫)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭৩০৫)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৭৮২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮৬৩)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬৯)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৪৫৬)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪২৪৬)মিতু হত্যা : স্বামী সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার (৩৯৭৩)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১৪)