২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেনীতে খালেদা জিয়ার জন্য দোয়া করে চাকরি হারালেন ইমাম

ফেনীতে খালেদা জিয়ার জন্য দোয়া করে চাকরি হারালেন ইমাম - ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করায় এক ইমামকে চাকরিচ্যুত করা হয়েছে। ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের সোনামিয়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত ১২ এপ্রিল বাদ আসর করোনায় আক্রান্ত খালেদা জিয়ার জন্য দোয়ার আয়োজন করেন সদর উপজেলার পশ্চিম ফাজিলপুর ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ।

স্থানীয় সোনামিয়া জামে মসজিদে আয়োজিত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইমাম মেরাজুল ইসলাম।

বিষয়টি জানতে পেরে মসজিদ কমিটির সভাপতি নুরুল আফসার এ বিষয়ে হুজুরকে কৈফিয়ত তলব করেন। পরে ইমামকে চাকরি থেকে অব্যাহতি দেন।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

জানতে চাইলে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আফসার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হুজুর আমাকে না জিজ্ঞেস করে বেগম জিয়ার জন্য দোয়া করেছেন। বিষয়টি সবার সাথে পরামর্শ করে এলাকায় শৃঙ্খলা রক্ষার্থে হুজুরকে অব্যাহতি দিয়েছি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল