১২ মে ২০২১
`

ফেসবুকে মুসলিম বিদ্বেষী মন্তব্য, খাগড়াছড়িতে যুবক আটক

ফেসবুকে মুসলিম বিদ্বেষী মন্তব্য, খাগড়াছড়িতে যুবক আটক - ছবি- সংগৃহীত

ফেসবুকে মুসলিমবিদ্বেষী মন্তব্য করার অভিযোগে খাগড়াছড়িতে অমিত ভট্টাচার্য্য নামে সনাতন ধর্মাবলম্বী এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে জেলা শহরের বটতলী এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে রোববার থানা পুলিশ জানিয়েছে।

আটক অমিত (২৯) জেলা শহরের রূপনগর এলাকার মিহির ভট্টাচার্য্যের ছেলে। তিনি ফেসবুকে ‘ঋদ্ধ ঋষি’ ছদ্মনামের আইডি পরিচালনা করেন।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় ওই আইডি থেকে ইসলাম ধর্মীয় বক্তা মিজানুর রহমান আজহারীর একটি ভিডিও নিয়ে উস্কানিমূলক মন্তব্য করেন অমিত। তাৎক্ষণিক তার ওই মন্তব্যটি ভাইরাল হয়ে যায়। ফেসবুকজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে তিনি নিজ এলাকা থেকে পালিয়ে বটতলী চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাকে আটক করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, মন্তব্যকারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরে করা হয়েছে।



আরো সংবাদ


চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (১০২৬৪)হামাসের কমান্ডার নিহত (৯৭৬৫)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭৩০৫)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৭৮২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮৬৩)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬৯)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৪৫৬)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪২৪৬)মিতু হত্যা : স্বামী সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার (৩৯৭৩)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১৪)