২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেসবুকে মুসলিম বিদ্বেষী মন্তব্য, খাগড়াছড়িতে যুবক আটক

ফেসবুকে মুসলিম বিদ্বেষী মন্তব্য, খাগড়াছড়িতে যুবক আটক - ছবি- সংগৃহীত

ফেসবুকে মুসলিমবিদ্বেষী মন্তব্য করার অভিযোগে খাগড়াছড়িতে অমিত ভট্টাচার্য্য নামে সনাতন ধর্মাবলম্বী এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে জেলা শহরের বটতলী এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে রোববার থানা পুলিশ জানিয়েছে।

আটক অমিত (২৯) জেলা শহরের রূপনগর এলাকার মিহির ভট্টাচার্য্যের ছেলে। তিনি ফেসবুকে ‘ঋদ্ধ ঋষি’ ছদ্মনামের আইডি পরিচালনা করেন।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় ওই আইডি থেকে ইসলাম ধর্মীয় বক্তা মিজানুর রহমান আজহারীর একটি ভিডিও নিয়ে উস্কানিমূলক মন্তব্য করেন অমিত। তাৎক্ষণিক তার ওই মন্তব্যটি ভাইরাল হয়ে যায়। ফেসবুকজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে তিনি নিজ এলাকা থেকে পালিয়ে বটতলী চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাকে আটক করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, মন্তব্যকারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরে করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল