২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ওবায়দুল কাদের দলকে ক্ষতিগ্রস্ত করছে : কাদের মির্জা

ওবায়দুল কাদের দলকে ক্ষতিগ্রস্ত করছে : কাদের মির্জা - ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর মেয়র, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ছোট ভাই আবদুল কাদের মির্জা তার ভাই ওবায়দুল কাদেরেকে বলেছেন ‘আপনি দলকে ক্ষতিগ্রস্ত করছেন। অপনার লজ্জা থাকলে আপনি রিজাইন দিয়ে ঘরে ঢুকে যেতেন’।

শুক্রবার বেলা ১১টার দিকে তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এ কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী আমাকে মারার জন্য এক কোটি টাকা দিয়েছে। বাদল এগুলো রের্কড করে রেখেছে। তার স্ত্রী বলছে, আমাকে মারার জন্য। পরে বাদল রেকর্ডেও হুমকি দিলে তাকে দ্রুত জেল থেকে ছেড়ে দেয়।

তিনি ওবায়দুল কাদেরের উদ্দেশে আরো বলেন, কী করবেন, আমাকে মেরে ফেলবেন? ফালান। জেলে দেবেন? দেন। আপনাকে কাল বাদল (কোম্পানীগঞ্জ সাবেক উপজেলা চেয়ারম্যান) গালিগালাজ করেছে। আপনারতো শরম নেই, আপনার শরম থাকলে আপনি এটার প্রতিকার করতেন। কিন্তু আপনি তা করেন নেই। কালকেও রাজাকারের সন্তান বলেছে, প্রকাশ্য দিবালোকে রুপালী চত্বরে। আপনার শরম আছে? আপনার লজ্জা আছে? আপনার লজ্জা থাকলে আপনি রিজাইন দিয়ে ঘরে ঢুকে যেতেন। আপনি দলকে ক্ষতিগ্রস্ত করছেন।

এ দিকে শুক্রবার বিকেল ৪টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি বলেন, ওবায়দুল কাদের আজকে এখানে আমার বিরুদ্ধে পুলিশ লেলিয়ে দিয়েছে, সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে। ওবায়দুল কাদের তার দুর্নীতিবাজ স্ত্রীকে বাঁচানোর জন্য ব্যস্ত। তার স্ত্রী বাঁচতে পারবে না, কোনো সুযোগ নেই। আজকে সংবাদপত্রগুলোর মুখ বন্ধ করে দিয়েছে। তাদেরকে কথা বলতে দিচ্ছে না। তারা সত্য ঘটনা এখান থেকে উদঘাটন করেছে। সেটা ওবায়দুল কাদের প্রকাশ করতে দিচ্ছে না। তার কি স্বার্থ? সে কি আমাদেরকে হত্যা করতে চায়? এটার পরিণতি অত্যন্ত ভয়াবহ হবে।

তিনি বলেন, ওবায়দুল কাদের তোমার পুলিশ সামলাও। তুমি জেলে নিবে? হত্যা করবে। তোমাকে আমরা ভয় করি না। তোমার খাইও না পরিও না।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে তিনি আরো বলেন, তোমার কারণে আমার একটা ভাই ফাঁসি দিয়ে মারা গেছে। আজকে তোমার স্ত্রী হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। তোমার শ্বশুর বাড়ির লোকজন হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। আমার কর্মীদেরকে চাকরি দিবে বলেছিলে, আজকে একটা কর্মীরও চাকরি হয়নি। কোম্পানীগঞ্জে আজকে গ্যাস নেই। যে উন্নয়নগুলো হয়েছে সেটা নেত্রীর কারণে হয়েছে। সারা বাংলাদেশে হয়েছে। এখানে কোনো কাজ হয়নি।

কাদের মির্জা আরো বলেন, আমরা তার বাসায় ঢুকতে পারি না। আমাদেরকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়। এতো দুঃখজনক ঘটনা, বাংলাদেশে আর কোনো পরিবারে আছে কি-না সন্দেহ আছে। আমার বিরুদ্ধে পুলিশ, প্রশাসন লেলিয়ে দিয়েছে এটা কিসের ইঙ্গিত বহন করে। আপনি যতো ষড়যন্ত্র করেন ওবায়দুল কাদের আমার মুখবন্ধ করতে পারবেন না।

গ্রেফতার করে কি করবেন? গুলি করে মেরে ফেলবেন? আপনার অস্তিত্ব কোম্পানীগঞ্জের মানুষ এক দিন শেষ করে ফেলবে। আপনাকেও ছেড়ে দেবে না। কোম্পানীগঞ্জের মাটিতে এটার সমাধান যদি না হয় আপনি আসতে পারবেন না। প্রয়োজনে আমার রক্ত ঝরবে আমার পরিবারের সদস্যদের রক্ত ঝরবে। আপনাকে কোম্পানীগঞ্জের মাটিতে আর আসতে দেবো না।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল