১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে কিশোরী অপহরণের ৪ মাস পর কিশোরগঞ্জ থেকে উদ্ধার

নোয়াখালীতে কিশোরী অপহরণের ৪ মাস পর কিশোরগঞ্জ থেকে উদ্ধার - ফাইল ছবি

অপহরণের চার মাস পর নোয়াখালীর সেনবাগের আমেনা আক্তার প্রকাশ বৃষ্টি (১৪) নামের এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে সেনবাগ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশ ফোর্স ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার কামাল মিয়ার বাড়ি থেকে অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করে।

এ সময় অপহরণকারী নুরুল ইসলাম প্রকাশ নিলয়কে (২২) গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিণ কেশারপাড় গ্রামের সিরাজ ব্যাপারি বাড়ির জয়নাল আবেদিনের মেয়ে ও কানকির বহুমুখী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী আমেনা আক্তার প্রকাশ বৃষ্টিকে নিজ বাড়ির সামনে থেকে একই বাড়ির আবদুল মন্নানের ছেলে নুরুল ইসলাম প্রকাশ নিলয় জোরপূর্বক অপহরণ করে অজ্ঞত স্থানে আটকিয়ে রাখে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, ভিকটিমের ভাই আরমান হোসেন নিলয়কে প্রধান ও তার বাবা আবদুল মান্নানকে আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে সেনবাগ থানায় গত ১১ জানুয়ারি একটি অপহরণ মামলা করেন। মামলায় পুলিশ নিলয়ের বাবা আবদুল মন্নানকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।

মঙ্গলবার রাতে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে পুলিশ বৃষ্টিকে উদ্ধার ও অপহরণকারী নিলয়কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুদল বাতেন মৃধা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণকারীকে বুধবার নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে ও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement