২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ট্রাকচাপায় বাবা-মেয়েসহ নিহত ৩

কুমিল্লায় ট্রাকচাপায় বাবা-মেয়েসহ নিহত ৩ - ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকচাপায় বাবা-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া।

নিহতরা হলেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে মো: হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির মেয়ে মেহজাবিন।

স্থানীয় সূত্রে জানা যায়, মো: হানিফ বিকেল পৌনে ৪টার দিকে তার মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে সিএনজি অটোরিকশায় চিওড়া রাস্তার মাথায় আসেন। সেখানে নামার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৫১৯০) তাদের অটোরিকশার ওপর উঠে যায়। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই মেরি বেগম নিহত হন। এ সময় আহত হন মো: হানিফ ও শিশু মেহজাবিন, হানিফের ছেলে রোমন, অটোরিকশাচালক রফিক।

স্থানীয় লোকজন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার মো: হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল