০৮ মে ২০২১
`

সীতাকুণ্ডে বড় ভাইকে পিটিয়ে হত্যা করল ছোট ভাই

-

সীতাকুণ্ডে বড় ভাইকে রড দিয়ে পিটিয়ে মর্মান্তিকভাবে হত্যা করেছেন তার আপন ছোট ভাই। নিহতের নাম মোঃ ইছহাক। তিনি হোটেল ব্যবসায়ী। আজ বেলা ১২টার সময় উপজেলার বাড়বকুণ্ড দীঘির নামা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইছহাক দীঘির নামা তেলিবাড়ির মৃত আলন মিয়া সওগারের ৫ম পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি নিয়ে বড় ভাই ইছাক সওদাগরের (৫৬) সাথে ছোট ভাই মোঃ ইব্রাহীমের (৪৫) বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। আজ সকালে ইছাক সওদাগর মিস্ত্রি এনে নিজ রান্নাঘরের কাজ করছিলেন। ছোট ভাই ইব্রাহীম ও তার ছেলে মোঃ নাইম এতে বাধা প্রদান করেন। কাজে বাধা প্রদান নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই ইব্রাহীম ও তার ছেলে নাইম (২৪) রড ও লাঠি দিয়ে ইছহাক সওগাগর ও তার স্ত্রী কহিনুর বেগমকে (৪৭) পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জেসমিন আক্তার বলেন, ইছাকের মাথায় রডের আঘাতটি একেবারে ভিতর পর্যন্ত আঘাত করে। আর স্ত্রী কহিনুর বেগমের হাতের হাড় ভেঙ্গে যায়। তাদের দু'জনেরই আঘাত গুরুতর হওয়ায় আমারা প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করি।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন, মোঃ ইছহাককে দুপুর ২টার সময় হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাড়বকু- ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজি বলেন, মাত্র দুই দিনের মাথায় পর পর দুটি হত্যার ঘটনায় আমারা উদ্বিগ্ন।
সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক বলেন, ঘটনাটি আমরা অবগত হয়েছি। অভিযোগের আলোকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।



আরো সংবাদ