২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কিশোর শ্রমিককে বলাৎকার, কারাগারে ৩ যুবক

কিশোর শ্রমিককে বলাৎকার, কারাগারে ৩ যুবক - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিল উপজেলায় ফল দোকানের কিশোর শ্রমিককে (১৩) বলাৎকারের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর ৩টার দিকে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত হলেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের নুরুল হকের বাড়ির মো: জামালের ছেলে মো: রাব্বি (১৯), সদর উপজেলার ১৯ নম্বর চরমটুয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সূর্য নারায়ণপুর আমিন হাজী বাড়ির মো: আবদুল্লার ছেলে মো: দিদার হোসেন (২৮), লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের ইব্রাহীমদের বাড়ির মো: ইব্রাহীমের ছেলে মো: সুমন (২৬)।

এর আগে মৌখিকভাবে অভিযোগ পেয়ে শুক্রবার দিবাগত গভীর রাতে পুলিশ উপজেলার চাটখিল বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতার করে।

এ ঘটনায় ওই কিশোরের বাবা শনিবার সকালে নারী ও শিশু নির্যাতন আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, শিশুটি চাটখিল বাজারে একটি ফলের দোকানে চাকরি করত। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় একই দোকানের তিন শ্রমিক ওই ফল দোকানের পেছনে নিয়ে ওই কিশোরকে বালৎকার করে। আসামিরা চাটখিলে ভাড়া বাসায় থেকে চাকরি করত। অভিযুক্তরা দীর্ঘ দিন থেকে বেশ কয়েকবার শিশুটিকে বলাৎকার করে আসছে। এ ঘটনা কাউকে না জানাতে শিশুটিকে হুমকিও দেয়া হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিত কিশোরের বাবা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। শুক্রবার সন্ধ্যার দিকে এ বিষয়ে পুলিশকে মৌখিকভাবে অভিযোগ দিলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত তিন যুবককে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল